Thursday, January 31, 2019

thumbnail

অপুর আগেই শাকিবের সাথে বিয়ে হয়েছে আমার, কাবিননামা সহ প্রমাণ,বোমা ফাটালেন বুবলি !!

অপুর আগেই শাকিবের সাথে বিয়ে হয়েছে আমার, কাবিননামা সহ প্রমাণ,বোমা ফাটালেন বুবলি !!

বিনোদন জগৎ - Entertainment World 

 পুরো দেশজুড়ে চলছে শাকিব অপু নিয়ে ইস্যু! চলছে তর্ক বিতর্ক , গুজব গুঞ্জন । কেউ পক্ষ নিচ্ছেন শাকিবের কেউবা অপুর । তবে যার জন্য এত তোলপাড় এত হইচই বলে দাবি অপু পক্ষের , সেই বুবলিও অবশেষে মুখ খুললেন । নিজ বাসায় আজ দুপুরে সংবাদ কর্মীরা শাকিব অপু ইস্যুতে তার অবস্থান জানতে চাইলে তিনি শাকিবের সাথে কিন্নিতুজের সম্পরককে সুদীর্ঘ বলে দাবি করেন । অপুর বিয়ের আগেই শাকিব তার সাথে সম্পর্ক করেছে এরকম ও দাবি জানান বুবলি ।
বিনোদন জগৎ - Entertainment World

অপুর দাবি অনুযায়ি শাকিবের সাথে সংসার ৯ বছরের , তবে কি এর আগেই শাকিব বুবলির পরিচয় ? সে সময় ত তিনি মিডিয়াতে অপরিচিত ছিলেন । এ প্রসঙ্গে মিডিয়ার হাতে আসা কথিত সেই কাবিননামা যেখানে বুবলি র প্রদত্ত নামের উল্লেখ আছে তার সত্যতা সম্পরকে জানতে চাওয়া হলে তিনি বলেন , ” কাবিন বা বিয়ে এর কোনটাই যেহেতু শাকিব এখন মিডিয়াকে জানাননি , তিনিও এ বিষয়ে আগেই কিছু বলবেন না । তবে শেষ পর্যন্ত শাকিব তার দিকেই আগাচ্ছেন , এমনটাই যেন কথার আভাসের সুর পাওয়া গেলো বুবলির ভাষ্যে । প্রমাণ মিলেছে শাকিবের বর্তমান সিদ্ধান্তেই । অনেকেই ভেবেছিল , শাকিব হয়ত সন্তানের কথা ভেবে সংসার ধরে রাখবেন কিন্তু

বিবাহিত জীবনের দীর্ঘ নয় বছরেরও বেশি সময় পার করে জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান কেন তালাক দিলেন ঢাকাই চলচ্চিত্রের নায়িকা অপু বিশ্বাসকে?

আজ সোমবার বিকেল থেকেই এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সাধারণ মানুষের মধ্যে। কী কারণে সন্তানের জন্মের এক বছর পেরোতেই স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ চাইছেন নায়ক, সে প্রশ্নের উত্তর খুঁজে ফিরছেন সবাই। আর তা ছাড়া এ বিষয়ে স্পষ্ট করে গণমাধ্যমকে কিছু বলছেনও না শাকিব খান। শুধু জানিয়েছেন, তালাকনামায় তিনি সই করেছেন। ব্যস এটুকু বলেই আবার শ্যুটিংয়ে মন দিয়েছেন তিনি।

অপুকে তালাক দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন শাকিব খানের আইনজীবী শেখ সিরাজুল ইসলাম। আজ সন্ধ্যায় তিনি এনটিভিকে বলেন, ‘শাকিব খান তাঁর স্ত্রী অপু ইসলাম খান ওরফে অপু বিশ্বাসকে তিনি নিজে ডিভোর্স দিয়েছেন এবং ডিভোর্স দেওয়ার পরে যেটা মুসলিম পারিবারিক আইনের ৭-এর ১ ধারা মোতাবেক কনসার্ন পারসনকে জানানোর কথা যাকে ডিভোর্স দিল। অপু বিশ্বাসের ঢাকার ঠিকানায়, তাঁর পারমানেন্ট অ্যাড্রেস বগুড়ার ঠিকানায় এবং তিনি যেখানে বসবাস করেন কনসার্ন নর্থ সিটি করপোরেশনের মেয়র মহোদয়কে কপি দিয়েছেন, এটা আমার জানামতে।’

কী কারণে ভেঙে যাচ্ছে এত বছরের সম্পর্ক? জানতে চাইলে সিরাজুল ইসলাম বলেন, ‘কারণ হলো, প্রতিশ্রুতি অনুযায়ী তাঁর (অপু বিশ্বাস) কাছ থেকে প্রতিদান পান নাই এবং তাঁর (শাকিব খান) পছন্দের সীমার মধ্যে অপু বিশ্বাসকে অর্থাৎ অপু ইসলাম খানকে কখনোই তিনি আনতে পারেন নাই।’

আইনজীবী শেখ সিরাজুল ইসলাম আরো জানান, গত ২২ নভেম্বর সন্ধ্যায় শাকিব খান তাঁর চেম্বারে আসেন। সেখানে তিনি অপুকে তালাক দেওয়ার ব্যাপারে তাঁর কাছে আইনগত সহায়তা চান।

এরপর শাকিব খানের পক্ষে আইনজীবী শেখ সিরাজুল ইসলামের অফিস থেকে ঢাকা উত্তর সিটি করপোরেশন মেয়র কার্যালয়, অপু বিশ্বাসের ঢাকার নিকেতনের বাসা এবং বগুড়ার ঠিকানায় তালাকের নোটিশ পাঠানো হয়।

২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয়। এই দম্পতির এক বছর বয়সী এক ছেলেসন্তান রয়েছে।

এর আগে আজ সন্ধ্যায় এনটিভি অনলাইনের কাছে অপুকে তালাক দেওয়ার বিষয়টি স্বীকার করেন শাকিব খান। তবে বারবার চেষ্টা করা হলেও ফোন ধরেননি অপু বিশ্বাস।

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান তাঁর স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাসকে তালাকনামা পাঠিয়েছেন। তবে অনেকের মনে প্রশ্ন জাগতে পারে তাদের কি তালাক কার্যকর হয়েছে?

মুসলিম পারিবারিক আইন অনুসারে, স্বামী বা স্ত্রী যে কাউকে তালাক দিতে পারবেন। তবে সে তালাক কার্যকর হওয়ার ক্ষেত্রে কিছু আইনগত প্রক্রিয়া রয়েছে। এনটিভি অনলাইনের পাঠকদের সুবিধার্থে তালাক সংক্রান্ত আইন তুলে ধরা হলো।

১৯৭৪ সালের মুসলিম বিবাহ ও তালাক রেজিস্ট্রেশন আইন অনুযায়ী, তালাক দেওয়ার পর সেই সংক্রান্ত নোটিশ স্বামীর মাধ্যমে স্ত্রীকে অথবা স্ত্রীর মাধ্যমে স্বামীকে স্থানীয় ইউনিয়ন পরিষদ/পৌরসভা/সিটি করপোরেশনকে পাঠাতে হবে।

নোটিশ পাওয়ার ৩০ দিনের মধ্যে চেয়ারম্যান/মেয়র সালিসি পরিষদ গঠন করবেন এবং স্বামী-স্ত্রীর মধ্যে সমঝোতা করার চেষ্টা করবেন।

এর মধ্যে সালিসি পরিষদ ৯০ দিন সময় পাবে। এর মধ্যে তারা প্রতি ৩০ দিনে একটি করে মোট তিনটি নোটিশ দেবে বর ও কনেকে। এই সময়ে স্বামী নোটিশ প্রত্যাহার না করলে ৯০ দিন পর তালাক কার্যকর হবে। কিন্তু নোটিশ প্রত্যাহার করলে তালাক কার্যকর হবে না।



আইন অনুযায়ী, স্বামী একতরফাভাবে ইচ্ছেমতো তালাক দিতে পারেন। এটি স্বামীর একতরফা ক্ষমতা।

এদিকে স্ত্রী অভিনেত্রী অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদ ঘটাতে তালাকনামায় সই করেছেন বলে জানিয়েছেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান। গত মাসেই তালাকনামায় সই করেন বলে আজ সোমবার এনটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন তিনি।

সন্ধ্যায় এনটিভি অনলাইনকে শাকিব খান জানান, একটি চলচ্চিত্রের শুটিং করতে গত ১ ডিসেম্বর ভারতের হায়দরাবাদে যান তিনি। সেখানে যাওয়ার আগেই তালাকনামায় সই করেন।

শাকিব খান বলেন, ‘ডিভোর্স লেটার পাঠিয়েছি। তবে সেটি আজ পৌঁছেছে কি না, তা জানি না। আইনজীবীর সঙ্গে আমার এ বিষয়ে আজ কোনো কথা হয়নি। দুই দিন ধরেই বিষয়টি প্রক্রিয়াধীন ছিল।’

হায়দরাবাদের রামুজি ফিল্ম সিটিতে ‘নোলক’ নামের একটি ছবির শুটিংয়ে এখন ব্যস্ত শাকিব খান। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা ববি। আগামী ৩০ ডিসেম্বর পর্যন্ত চলবে এই ছবির শুটিং। এরপর শাকিবের দেশে ফেরার কথা রয়েছে।

এর আগে আজ শাকিবের পাঠানো তালাকনামা অপু বিশ্বাসের বাড়িতে পৌঁছায় বলে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। শুরুতে এটিকে অনেকে গুঞ্জন মনে করলেও শাকিবের ঘনিষ্ঠ বন্ধু প্রযোজক মোহাম্মদ ইকবাল জানান, অপু বিশ্বাসকে তালাকনামা পাঠিয়েছেন শাকিব।

আমিই শাকিবের প্রিয়তমা : বুবলী

বুবলী। হালের অন্যতম আলোচিত অভিনেত্রী। ইতিমধ্যে চারটি ছবি মুক্তি পেয়েছে তার। চারটিই শাকিব খানের বিপরীতে। আরও কয়েকটি ছবিতে জুটি বাঁধছেন তারা। সমসাময়িক বিষয় নিয়ে সাক্ষাৎকারটি নিয়েছেন— শামছুল হক রাসেল

কেমন আছেন?

বেশ ভালো আছি। কিছুটা ব্যস্তও বটে।

কী নিয়ে এত ব্যস্ততা?

বর্তমানে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’ নিয়ে ব্যস্ত রয়েছি। এ ছাড়া বেশ কয়েকটি ছবিতে অভিনয়ের প্রাথমিক কথা-বার্তাও চলছে।

শোনা যাচ্ছে, শাকিব খানের ‘প্রিয়তমা’ ছবিতে আপনি অভিনয় করছেন…

হ্যাঁ, কথাটা সত্য। আসলে এই ছবির প্রস্তাব পেয়েছিলাম ছয় মাস আগে। হিমেল আশরাফ তখন ছবির কাহিনী শুনিয়ে ছিলেন। পাশাপাশি ইচ্ছা পোষণ করেছিলেন শাকিব খান ও আমাকে নিয়ে এটি নির্মাণের। এর মধ্যে শাকিব খানও বেশ ব্যস্ত হয়ে পড়েন। তাই চিত্রনাট্য হাতে পাননি তিনি। সম্প্রতি ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’ শুটিংয়ের ফাঁকে শাকিব খান গল্পটি শোনেন।

তারও মনে ধরে এটি। একটা পর্যায়ে ছবিটি প্রযোজনার সিদ্ধান্ত নেন। সত্যি বলতে কি ছবিটির কাহিনীতে ভিন্নতা রয়েছে।

ছবি তৈরির আগে বেশির ভাগ সময় ‘কাহিনীর ভিন্নতা’ কথাটা শোনা যায়…

আপনার কথাটা ফেলে দিতে পারব না। কিছুটা হলেও সত্য। তবে ‘প্রিয়তমা’ ছবিটির কাহিনী সত্যি একটু ভিন্ন। বাকিটা না হয় পর্দা উঠলেই বোঝা যাবে। এ ছাড়া শাকিব খানের মতো সুপারস্টারের সঙ্গে কাজ করা যে কোনো নায়িকার জন্য বড় পাওয়া বলে মনে করি। সেখানে তার নিজের প্রোডাকশন হাউস থেকে কাজের সুযোগ পাওয়া আরও সৌভাগ্যের। এটি আমার জন্য অন্যতম মাইলফলক হবে।

তার মানে শাকিব খানের প্রিয়তমা আপনি?

হা. হা.. হা… সিনেমাটিক ওয়েতে বললে তাতো বলতেই হয়। ছবিতে শাকিব খানের ‘প্রিয়তমা’ আমি।

আর হার্টর্িবট প্রোডাকশনের ছবিটা…

আশিক ভাইয়ের কাজ এক কথায় দুর্দান্ত। ইতিমধ্যে বেশ কয়েকটি ভালো কাজ করেছেন তিনি। তা ছাড়া তাপসী ম্যাডাম একজন সিনেমাপ্রেমী মানুষ। তাই এই প্রোডাকশনের কাজ করা মানে আরও ভালো কিছু শেখা। এই ছবিতেও শাকিবের বিপরীতে দর্শকরা পাবেন আমাকে। তবে শিগগিরই তাদের (দর্শকদের) জন্য চমক রয়েছে সামনে।

চমক, একটু পরিষ্কার করে বলবেন কি?

শিগগিরই নতুন নায়কের বিপরীতে দেখা যাবে আমাকে। এ ছাড়া একটি ধারণা পরিষ্কার করতে চাই। আমার এবং শাকিবের যে ছবিগুলো নির্মিত হচ্ছে বা সামনে হবে সেগুলো তো আর এক সঙ্গে মুক্তি পাচ্ছে না। আরও ২ থেকে ৩ বছর লেগে যাবে এগুলো ফাঁকে ফাঁকে পর্দায় উঠতে। আমাদের ছবি মুক্তি পেয়েছে মাত্র ৪টি। আসলে অন্য নায়কের সঙ্গে এখনো ছবি মুক্তি না পাওয়ায় মনে হচ্ছে আমরা যেন জুটি বেঁধে কত ছবি করে ফেলেছি।

এই স্বল্প ক্যারিয়ারে প্রত্যাশা ও প্রাপ্তি…

কোনো অনুষ্ঠানে দর্শকরা যখন আমাকে চেনে, সেলফি তুলতে চায় তখন বিষয়টা সত্যি আনন্দের। চেষ্টা করছি অভিনয়ের সেরাটা নিংড়ে ঢেলে দিতে। এ ছাড়া পরিচালক হিসেবে নবীন এবং প্রবীণের সঙ্গে কাজের সুযোগ হচ্ছে আমার। তরুণরা নিত্যনতুন আইডিয়া ছবিতে আনছেন। যা সিনেমার জন্য পজেটিভ। আর প্রবীণদের সঙ্গে কাজ করে অনেক কিছু শিখেছি। দুই প্রজন্মের পরিচালকদের সঙ্গে কাজ করতে বেশ স্বাচ্ছন্দ্য বোধ করি।

এদিকে গোপন বিয়ের কাবিন নামা ফাঁস হয়েছে এমন গুজবের প্রসঙ্গে তিনি বলেন , সময়ই বলে দেবে শাকিব খানের সাথে তার সম্পর্ক কি ?কাবিন সত্যি না মিথ্যা এ বিষয়ে কোন জবাব না দিয়ে এড়িয়ে যান তিনি …

Subscribe by Email

Follow Updates Articles from This Blog via Email

No Comments

About