Thursday, March 28, 2019

thumbnail

কঙ্গনাকে দিয়ে জোর করে সফট পর্ন বানানোর চেষ্টা, পরনে ছিল না অর্ন্তবাসও, Entertainment World

কঙ্গনাকে দিয়ে জোর করে সফট পর্ন বানানোর চেষ্টা, পরনে ছিল না অর্ন্তবাসও
কঙ্গনাকে দিয়ে জোর করে সফট পর্ন বানানোর চেষ্টা, পরনে ছিল না অর্ন্তবাসও
কঙ্গনা রানাওয়াত মানেই স্পষ্ট কথা। তিনি কখনও কোনও কথা চেপে রাখেন না। যা মনে তাই মুখে। আর এই সত্যি কথা বলার জন্যই তাঁর হাত থেকে অনেক কাজও চলে গিয়েছে। তবুও নিজেকে বদলাননি তিনি। ২০০৬ সালে 'গ্যাংস্টার'-এর হাত ধরেই তাঁর বলিউডে আসা। এর আগে আদিত্য পাঞ্চালির সঙ্গে তাঁর কিছু একটা সম্পর্ক ছিল। যা নিয়ে কানঘুষো চলছিল। তখন কঙ্গনা নিজেই সবার সামনে খুলে দেন আদিত্যর মুখোশ।

সেই রকম ভাবেই কঙ্গনার দাবি তিনি চাইলে খুলে দিতে পারেন বলিউডের অনেকের মুখোশ। সদ্য এক সাক্ষাৎকারে সেন্সর বোর্ডের প্রাক্তন কর্তা পহেলাজ নিহালনির নামে বিস্ফোরক কথা বললেন তিনি। কেরিয়ারের শুরুর দিকে পহেলাজ নাকি কঙ্গনাকে একটি ছবি অফার করেছিলেন। তার জন্য কোনও অন্তর্বাস ছাড়া সিল্কের পোশাক পরে ফোটোশুট করার জন্য জোর করেছিলেন। সেই ফোটোশুট করতে নাকি বাধ্য হয়েছিলেন কঙ্গনা।

এক সাক্ষাত্কারে কঙ্গনা জানান, আই লভ ইউ বস নামের একটা ছবি করার অফার করেছিলেন পহেলাজ। মধ্যবয়সী বসের সঙ্গে যুবতী একটি মেয়ের সম্পর্কের গল্প। ফোটোশুটে একটা সিল্কের পোশাক দিয়েছিলেন। কোনও অন্তর্বাস ছাড়া সেটা পরে ফোটো তুলতে হয়েছিল। কিন্তু গল্পটা সফট পর্ন মনে হয়েছিল। তাই কাজটা করেননি তিনি। ফোটোশুট করতে বাধ্য হলেও ছবিটা করেননি।

Subscribe by Email

Follow Updates Articles from This Blog via Email

No Comments

About